ConflictCrimeHealthWorld

চাঁদা না পেয়ে যুবকের দুই পায়ে ড্রিল করে দিয়ৈছে চাঁদাবাজ সন্ত্রাসীরা

Ns News Online Desk:Ns News Online Desk:চট্টগ্রাম শহরের  চান্দগাঁও এ চাঁদা না পেয়ে এক যুবকের দুই পায়ে ড্রিল করে দিয়েছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার রাতে নগরের চান্দগাঁও থানার শমসেরপাড়া রেলগেইট এলাকায় এ ঘটনা ঘটে।

তাকে বাঁচাতে গিয়ে আহত হয়েছেন তার বাবা ও ভাই। আহত মো. আমজাদ হোসেন একই এলাকার হাদু মাঝির দোকান এলাকার বাসিন্দা- মো. আজিমের ছেলে। এ ঘটনায় আজিম ও তার আরেক ছেলে আরাফাত হোসেনও আহত হয়েছেন। আমজাদের চাচাতো ভাই মো. নাসির জানান, হাদু মাঝির দোকান এলাকার ক্ষুদ্র ব্যবসায়ী মো. আজিম। তার কাছে একমাস আগে এক লাখ টাকা চাঁদা দাবি করে কথিত যুবলীগ নেতা এসরামুল হক এসরালের অনুসারী শমসের পাড়া এলাকার সন্ত্রাসী জালাল, মিলতাত, রাশেদ, নিশান ও দিদার। টাকা দিতে অস্বীকার করলে তারা ওই সময় দোকানে হামলা চালায়। এ ঘটনায় পাঁচলাইশ থানায় একটি অভিযোগ দায়ের করেন আজিম। বিষয়টি সন্ত্রাসীরা জানতে পেরে ক্ষিপ্ত হয়ে উঠে।

তিনি জানান, বৃহস্পতিবার রাতে স্বপরিবারে হাজীরপুল এলাকায় দাওয়াত খেতে যান মো. আজিম। রাত সাড়ে ১০টার দিকে পরিবারের অন্য সদস্যদের রেখে একা সিএনজি অটোরিকশা করে বাসায় ফিরে আসছিলেন মো. আমজাদ। শমসের পাড়া রেলগেইট এলাকায় পৌঁছালে সিএনজি অটোরিকশা থামিয়ে তাকে টেনে হেঁচড়ে নামিয়ে মারধর করা হয়। এরপর তার বাবাকে ফোন করে টাকা নিয়ে আসতে বলে সন্ত্রাসীরা। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন মো. আজিম। টাকা না আনায় বাবার সামনে ছেলেকে ড্রিল মেশিন দিয়ে পায়ে ড্রিল করে তারা। তাকেও মারধর করা হয়। ভাই ও বাবাকে বাঁচাতে গিয়ে বেধড়ক মারধরের শিকার হন আরাফাত হোসেন। পরে স্থানীয় লোকজন জড়ো হলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। তারা আহত বাবা ও দুই ছেলেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

চান্দগাঁও থানার পরিদর্শক (তদন্ত) আবদুর রহিম বলেন, ‘পূর্ব সত্রুতার জের ধরে বাবা ও দুই ছেলেকে মারধর করেছে সন্ত্রাসীরা। একজনকে পায়ে ড্রিল করা হয়েছে। তারা চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। আসামিদের ধরতে পুলিশের অভিযান চলছে।’ শেষ খবর পাওয়া পয্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

Related Articles

One Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button